রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

ঝালকাঠিতে দিনের বেলা তালা ভেঙ্গে ২০ হাজার টাকা ও ১৪ ভরি স্বর্ণালংকার চুরি

ঝালকাঠিতে দিনের বেলা তালা ভেঙ্গে ২০ হাজার টাকা ও ১৪ ভরি স্বর্ণালংকার চুরি

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুর থানার পিছনে প্রায় দু’শ গজের মধ্যে টিএন্ডটি সড়কে পাঁচতলা ভবনের তৃতীয় তলার দুই ফ্লাটের তালা ভেঙ্গে (২১ আগষ্ট) দুপুরে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এসময় ওই ফ্লাটের লোকজন বাসায় ছিলনা। চোর দুই ফ্লাট থেকে সারে ১৪ ভরি স্বর্ণালংকার ও ২০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।

এক ফ্লাটের ভারাটিয়া পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা (এটিও) মোঃ কাওসার আহম্মেদ বলেন, ওই ভবনের পাঁচতলার তৃতীয় তলায় তিনি পরিবারসহ ভাড়া থাকেন।

২০ আগষ্ট শনিবার বাসায় তালা লাগিয়ে ঝালকাঠির কাঁঠালিয়ার আওরাবুনিয়া আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। ২১ আগষ্ট বিকালে বাড়ির মালিক পক্ষ থেকে ফোনে চুরির ঘটনা জানতে পেরে বাসায় আসেন। এসে দেখেন তার দরজার তালা ভেঙ্গে চোর ভিতরে ঢুকে কাঠের আলমারী ও আলমারীর ড্রয়ার ভেঙ্গে চোরেরা ১ভরি ওজনের একটি স্বর্ণের চেইন, দেড়ভরি ওজনের ১ জোড়া স্বর্ণের কানের দুল ও ১ভরি ওজনের স্বর্ণের ৩টি আংটি নিয়ে গেছে।

অন্য ফ্লাটের ভারাটিয়া পিরোজপুর জেলার মঠবাড়ি উপজেলার মিরুখালি কলেজের অধ্যক্ষ মাহাবুবুল হক সবুজ বলেন, ওই ভবনের পাঁচতলার তৃতীয় তলায় তিনি পরিবারসহ ভাড়া থাকেন।

২১ আগষ্ট রোববার সকাল ১০টায় বাসা তালা লাগিয়ে তার স্ত্রীকে ডাক্তার দেখানোর জন্য বরিশাল নিয়ে যান। বিকালে বাড়ির মালিক পক্ষ থেকে ফোনে চুরির ঘটনা জানতে পেরে বাসায় চলে আসেন। এসে দেখেন তার দরজার তালা ভেঙ্গে চোর ভিতরে ঢুকে ষ্টীলের আলমারী এবং আলমারীর ড্রয়ার ভেঙ্গে তার আড়াই ভরি ওজনের ৩টি স্বর্ণের চেইন, ২ভরি ওজনের গলার স্বর্ণের ১টি হার, দেড়ভরি ওজনের স্বর্ণের ১জোড়া রুলি, পৌনে একভরি ওজনের স্বর্ণের ৪টি আংটি, ১ভরি ওজনের স্বর্ণের ৩জোড়া দুল ও ২০ হাজার টাকা নিয়ে গেছে। তার কাছে তার স্ত্রীর বড় ভাইয়ের জমা রাখা দেড় ভরি স্বর্ণের ওজনের ১টি গলার হার, আধাভরি ওজনের স্বর্ণের ২টি আংটি ও দেড়ভরি ওজনের স্বর্ণের ১জোড়া রুলি চোর নিয়ে গেছে।

পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। এবিষয় রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, ওই চুরির বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

সম্পাদকীয় কার্যালয়: কাঠালিয়া বার্তা
কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
মোবাইল: 01774 937755









Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana